বৃহস্পতিবার, ০৫ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ১২:০৪:৪১

জুভেন্টাসে থাকছেন তো রোনালদো?

জুভেন্টাসে থাকছেন তো রোনালদো?

স্পোর্টস ডেস্ক : ইউরো চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার পর থেকেই পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরইমধ্যে ইস্টাগ্রামে রোলস রয়েস গাড়ির সামনে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন পর্তুগিজ তারকা এ ফরোয়ার্ড। ক্যাপশনে লিখেছেন, ‘সিদ্ধান্তের দিন।’

পর্তুগালের অধিনায়ক এখনও সিদ্ধান্ত জানাননি, আগামী মৌসুমে তার পরিকল্পনা। জুভেন্টাসের জার্সিতেই খেলবেন, নাকি পাড়ি জমাবেন নতুন কোনও ঠিকানায়। তবে ফরাসি সংবাদমাধ্যম লেকিপে জানাচ্ছে, আগামী মৌসুমে পিএসজিতে দেখা যেতে পারে সিআর সেভেনের।

জুভেন্টাসের নতুন কোচ হিসেবে এরইমধ্যে যোগ দিয়েছেন ম্যাক্সিমিলিয়ানো আলেগ্রি। এরপর থেকেই গুঞ্জন, তিনি নাকি রোনালদোকে ছাড়ায় জুভিদের স্কোয়াড সাজানোর পরিকল্পনা করছেন।

আলেগ্রি নাকি নতুন একজন স্ট্রাইকার খুঁজছেন। এরইমধ্যে তার মনে ধরেছে নতুন স্ট্রাইকার হিসেবে ইন্টার মিলানের সাবেক অধিনায়ক এবং এখন নেইমার-এমবাপ্পের সঙ্গে পিএসজিতে খেলা আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দিকে।

কিন্তু ইকার্দিকে আনতে যে পরিমাণ অর্থ দরকার, সেটা নেই জুভেন্টাসের। তাতে কী? রোনালদো তো আছেন! রোনালদোর সঙ্গে ইকার্দির অদল–বদল করতে চায় জুভেন্টাস। এমনটাই জানাচ্ছে সংবাদমাধ্যম লেকিপে।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপের দেয়া তথ্য যদি সঠিক হয় তাহলে আগামী মৌসুমে পিএসজিতে দেখা যাবে রোনালদোকে।

গেল মৌসুমেও পিএসজিকে চ্যাম্পিয়নস লিগের শিরোপা এনে দিতে পারেননি রোনালদো। তাই এ তারকার প্রতি খুব একটা আস্থা আর রাখতে পারছে না ক্লাবটি। যে কারণে গুঞ্জন, আগামী মৌসুমের আগেই সিআর সেভেনকে অন্য ক্লাবের জন্য ছেড়ে দেবে।

বিনিময়ে সেই ক্লাব থেকে তারকা খেলোয়াড়কে দলে টেনে নেবে ফরাসি ক্লাবটি। শেষ পর্যন্ত যদি ব্যাপারটি সত্যি হয়, তাহলে সিআর সেভেনকে দেখাও যেতে পারে পিএসজিতে।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?