বৃহস্পতিবার, ১৩ মে ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ১১:২৫:১৯

বিয়ের আগে বরের করোনা পজিটিভ, পিপিই পরে বিয়ে

বিয়ের আগে বরের করোনা পজিটিভ, পিপিই পরে বিয়ে

নিউজ ডেস্ক : বিয়ের নির্ধারিত দিনের আগে করোনা পজিটিভ হয়েছেন বর। তাই বলে থেমে থাকেনি বিয়ে। পিপিই পরেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। মধ্যপ্রদেশের রতলম শহরে এমনটাই ঘটেছে। বর-কনের পিপিই পরে বিয়ে করার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারত যখন বিপর্যস্ত, তখন পিপিই পরেই বিয়ে সারলেন মধ্য প্রদেশের রতলম শহরের এক জুটি। দিব্যি পুরোহিত ডেকে মন্ত্রপাঠ করে বিয়ে করেছেন মধ্যপ্রদেশের ওই যুবক-যুবতী। সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, পাত্র করোনা পজিটিভ হন গত ১৯শে এপ্রিল। কিন্তু বিয়ের দিন ঠিকঠাক। তাই পিপিই পরেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।  

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বর-কনে ছাড়াও বিয়েতে আরও তিনজন উপস্থিত ছিলেন। তাঁদের পরনেও ছিল পিপিই।  

খবর পেয়ে ওই জুটির বিয়ে থামাতে যান স্থানীয় কর্মকর্তারা। কিন্তু বিধিনিষেধ মেনে, পিপিই পরে বিয়ের আয়োজন করায় শেষ পর্যন্ত অনুমতি দেয়া হয়।  

করোনার কারণে বর্তমান পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠানে অতিথি সংখ্যা ৫০ এ বেধে দিয়েছে মধ্যপ্রদেশের সরকার। আর ১০ জনেরও কম অতিথি থাকলে সেই দম্পতিকে নিজ বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ দেয়ার ঘোষণা দিয়েছেন উর্ধতন এক পুলিশ কর্মকর্তা।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?