বৃহস্পতিবার, ০৫ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

শনিবার, ১৭ জুলাই, ২০২১, ০৮:১৫:৫৮

আরডিআরএফ'র নতুন কমিটির সভাপতি আতিক, সম্পাদক আপেল

আরডিআরএফ'র নতুন কমিটির সভাপতি আতিক, সম্পাদক আপেল

ঢাকা : ঢাকাস্থ রংপুর বিভাগ রিপোর্টার্স ফোরাম (আরডিআরএফ) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি সৈয়দ আতিক (সিটিনিউজ ঢাকা) এবং সাধারণ সম্পাদক আপেল শাহরিয়ার (আরটিভি)। শুক্রবার (১৬ জানুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি তামজীদুল ইসলাম (এনটিভি) ও এম এ বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান খান রকি (প্রকৌশল নিউজ), অর্থ সম্পাদক আজমাইন জিকো (নিউজ টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন জিসান (সারাবাংলা ডটনেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আল্লামা ইকবাল অনিক (জিটিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদা পারভেজ ছন্দা (দৈনিক সংবাদ), আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক আলম (আরটিভি অনলাইন)।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত রুহুল আমিন (ভোরের কাগজ), রোকনুজ্জামান (বাংলাভিশন), জসীম উদ্দিন (ঢাকা পোস্ট) এবং তাহসিনা জেসি (ডিবিসি)

আরডিআরএফ হচ্ছে রংপুর অঞ্চলের আট জেলার যেসকল রিপোর্টার ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত, মুলত তাদের সংগঠন। সংগঠনটির সদস্য সংখ্যা প্রায় ২০০ জন।

২০১৯ সালে রাজধানীর হোটেল রেডিসনে কেক কেটে আরডিআরএফ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। করোনাকালীন সংকটময় সময়ে নানাবিধও কাজ করেছে সংগঠনটির সদস্যরা।

আগামী দিনে আরও বেশি কাজ করার প্রত্যয় নিয়ে সংগঠনটির এক বছর পূর্তিতে নতুন করে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। একই সঙ্গে রংপুর অঞ্চলের আট জেলার মানুষের জন্যও ভালো কিছু করতে চায় নতুন কমিটি।

এই বিভাগের আরও খবর

  আরডিআরএফ'র নতুন কমিটির সভাপতি আতিক, সম্পাদক আপেল

  জামিন পেলেন সাংবাদিক তানভীর

  ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

  খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়ার আহ্বান ১৫৫৭ সাংবাদিকের

  ৬ লাখ পাউন্ড বেতন-ভাতা নিয়ে চাকরি ছাড়লেন গার্ডিয়ানের প্রধান নির্বাহী

  সচল হলো বিশ্বের প্রভাবশালী সংবাদমাধ্যমের ওয়েবসাইটগুলো

  ৪৯ দিন পর খুলেছে জাতীয় প্রেস ক্লাব

  সাংবাদিক রোজিনার জামিন শুনানির আদেশ আজ

  গাংনীতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেফতার

  বকেয়া বিল পরিশোধ করে চালু এসএ টিভি, এখনো বন্ধ চ্যানেল নাইন

  বিল বকেয়া, সম্প্রচার বন্ধ এসএটিভি ও চ্যানেল নাইনের

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?