রবিবার, ২৫ জুলাই ,২০২১

Bangla Version
  

ঢাকা : ঈদের ছুটির পরেও পুঁজিবাজারে মূল্য সূচকের উত্থানের ধারাবাহিকতা রয়েছে। আর এই ধারাবাহিকতায় ডিএসইএক্স পৌঁছেচে নতুন উচ্চতায়। আজ রোববারও সূচকটি ১৯ পয়েন্ট বেড়ে ৬ হাজার ৪২৪ পয়েন্টে অবস্থান করছে।

বিস্তারিত

ঢাকা: নির্ধারিত সময়ে নবায়ন ফি না দেওয়ায় শেয়ারবাজারে গত এক মাসে ৩ লাখ ৪ হাজার বেনিফিশিয়ারি ওনার্স (বিও) অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। এই তালিকায় পুরুষ ১ লাখ ৯৭ হাজার,

বিস্তারিত

ঢাকা : ঈদ-উল-আজহার আগে আজ সোমবার শেষ লেনদেন হয়েছে পুঁজিবাজারে। কাল থেকে চলবে ঈদের ছুটি। ঈদ ও সাপ্তাহিক ছুটি শেষে আগামী ২৫ জুলাই (রোববার) ফের বাজারে লেনদেন শুরু হবে।

অন্যদিকে তার

বিস্তারিত

ঢাকা : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবারও মূল্য সূচকের বড় উত্থানে লেনদেন শেষ হয়েছে। এদিন ডিএসই প্রধান মূল্য সূচক ডিএসইএক্স ৬ হাজার ৪০০ পয়েন্ট অতিক্রম করে ইতিহাসের সর্বোচ্চ স্থানে উঠেছে।

বিস্তারিত

ঢাকা : দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ক্যাম্পেইনে পণ্য কেনায় ক্রেতাদের নানা সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ১০ লাখ টাকা করে পেয়েছেন আরো তিন ক্রেতা। তারা

বিস্তারিত

ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লেনদেনের প্রথম দুই ঘণ্টায় লেনদেন হয়েছে ৪৮৯ কোটি টাকা। বেড়েছে সবগুলো সূচকের পাশাপাশি বেশিরভাগ কোম্পানির শেয়ার ও ইউনিটের দরেএছাড়াও লেনদেনে এগিয়ে রয়েছে

বিস্তারিত

ঢাকা : দুয়ারে কড়া নাড়ছে ঈদুল আজহা, কোরবানি ঈদ। সাধারণ প্রয়োজনের পাশাপাশি কোরবানির মাংস সংরক্ষণের চিন্তা অনেকের মাথায়। তাই, ক্রেতারা ছুটছেন ফ্রিজের শোরুমে।

তবে, ঈদের আগের কয়েক দিন ধরে ব্যাপক হারে

বিস্তারিত

ঢাকা : দুয়ারে কড়া নাড়ছে কোরবানির ঈদ। বাংলাদেশে এ সময়টা ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম। তাই, ঈদের আগে সারা দেশে চলছে ফ্রিজ বিক্রির ধুম। তবে, এই ঈদে ক্রেতা আকর্ষণের কেন্দ্রে আছে

বিস্তারিত

ঢাকা : কারিগরি ত্রুটির কারণে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব ধরনের লেনদেন বন্ধ রয়েছে। তবে ঠিক কী কারণে এই সমস্যা দেখা দিয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি ডিএসই কর্তৃপক্ষ।

আজ রোববার

বিস্তারিত

যশোর: করোনায় দেশের অক্সিজেন ঘাটতি কমাতে বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে অক্সিজেন আমদানি বেড়েছে। গত ২৫ দিনে বেনাপোল বন্দর দিয়ে আমদানি হয়েছে এক হাজার ৯৮০ মেট্রিক টন অক্সিজেন।

ভারত-বাংলাদেশ চেম্বার অব

বিস্তারিত

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?