বৃহস্পতিবার, ১৩ মে ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৪ মে, ২০২১, ০২:১০:০৩

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছেলেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভশ্রীর

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছেলেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভশ্রীর

বিনোদন ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সব সময় সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। করোনার কারণে বেশ কিছু দিন থেকেই ঘরবন্দি এই টলি নায়িকা। সামাজিক হোক বা রাজনৈতিক, কোনও বিষয় নিয়েই মতপ্রকাশ থেকে দূরে থাকেন না এই টলি অভিনেত্রী। যে কোন ইস্যুতেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মন্তব্য করেন তিনি।

সম্প্রতি এই টলি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে নেটিজেনদের নজরে এসেছে একটি বিস্ফোরক পোস্ট। যেখানে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও তার ছেলে জয় শাহকে নিয়ে ক্ষোভ ঝেড়েছেন শুভশ্রী।

দেশটিতে করোনার প্রকোপ দিনকে দিন বেড়েই চলেছে। নাজেহাল করে ফেলেছে দেশের অর্থনীতি ও চিকিৎসা ব্যবস্থাকে। দেশের করোনার যখন এমন ভয়াবহ পরিস্থিতি ঠিক সেই সময়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলতে থাকা কতটা যুক্তিযুক্ত তা নিয়েই গত কয়েকদিন ধরেই বিতর্ক চরমে উঠেছে।

আইপিএল-এর কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে অমিত শাহ ও জয় শাহ। বিসিসিআই সেক্রেটারি স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে হওয়ার কারণেই নাকি মহামারী পরিস্থিতিতেও অবলীলায় চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এই জাতীয় একাধিক পোস্ট ঘোরাফেরা করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তেমনই একটি পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী। পোস্টে লেখা- জয় শাহ’র জন্য স্পেশ্যাল প্রিভিলেজ, সঙ্গে জুড়ে দেন একটি রাগী ইমোজি। অর্থাৎ শুভশ্রী যে কোনওভাবেই বর্তমান পরিস্থিতিতে আইপিএল চলার পক্ষপাতী নন, তা স্পষ্ট এই পোস্টে।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের ফল ঘোষণার ঘণ্টাখানেক আগেই এই পোস্ট করেছিলেন শুভশ্রী। শুভশ্রীর শেয়ার করা পোস্টে প্রশ্ন করা হয়েছে, ‘কোন আইনের আওতায় দিল্লিতে আইপিএল ম্যাচ আয়োজিত হচ্ছে, যেখানে দিল্লিতে লকডাউন জারি রয়েছে!’

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?