বুধবার, ১২ মে ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ মে, ২০২১, ০৭:১১:২৭

ভুয়া খবরে বেশ বিরক্ত ইলিয়ানা

ভুয়া খবরে বেশ বিরক্ত ইলিয়ানা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজকে একাধিক গুজব ছড়িয়েছিল নেটদুনিয়ায়। সামাজিক যোগাযোগমাধ্যমেও ভুয়া খবর বেরিয়েছিল তাকে নিয়ে। এসব খবরে বেশ বিরক্তি প্রকাশ করেছেন এ অভিনেত্রী। এবার মুখ খুলেছেন ভুয়া খবর নিয়ে।

গর্ভপাত থেকে শুরু করে আত্মহত্যা নিয়েও প্রকাশ ছড়িয়ে পড়েছিল ইলিয়ানাকে নিয়ে। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, একবার না, অনেকবারই তাকে নিয়ে মিথ্যা খবর ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এসব প্রসঙ্গে ইলিয়ানা ডি ক্রুজ বলেন, ‘একবার বলা হলো, আমি নাকি আত্মহত্যা করেছি। সেই খবর নাকি তারা আমার পরিচারিকার কাছ থেকে পেয়েছেন। আমার পরিচারিকাও নেই। আর আত্মহত্যা করার কোনো ইচ্ছেও আমার নেই।’

২০১৯ সালে ‘পাগলপান্তি’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছিল ইলিয়ানাকে। এছাড়া ‘বিগ বুল’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। তার আগে ২০১৮ সালে প্রেমিক অ্যান্ডু নিবোনের সঙ্গে সর্ম্পকে কারণে খবরের শিরোনাম হয়েছিলেন ইলিয়ানা।

সে সময় মা হওয়ার খবর ছড়িয়ে পড়েচিল তাকে ঘিরে। পরে এ খবরের প্রতিবাদ জানিয়েছিলেন ইলিয়ানা। প্রকাশ্যে বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা না।’

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?