বুধবার, ১২ মে ,২০২১

Bangla Version
  

84

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে স্ত্রী হোসনে আরা (৫০) নামের এক বাড়িওয়ালাকে শ্বাসরোধে হত্যা করেছে ভাড়াটিয়া।

শনিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে এ ঘটনা ঘটে।

বিস্তারিত

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে প্রেমিকার ধর্ষণের ভিডিও ধারণের মামলায় ধর্ষকসহ তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার (১ মে) দিবাগত রাতে ওই তিন বন্ধুকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বিস্তারিত

রংপুর: রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মুত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ১০ জন আহত হয়েছেন। গতকাল রাত ১২টার দিকে মিঠাপুকুর-রংপুর মহাসড়কের মেমোরিয়াল কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ

বিস্তারিত

কুড়িগ্রাম: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী সকল প্রকার গণজমাতের ওপর নিষেধাজ্ঞা জারি এবং চলমান সর্বাত্মক লকডাউনকে উপেক্ষা করে কুড়িগ্রামের চিলমারীতে অষ্টমী স্নান সম্পন্ন করেছেন হিন্দু ধর্মাবলম্বীরা। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে করোনা

বিস্তারিত

অনলাইন ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার নির্বাচন উপলক্ষে পঞ্চগড়ের একমাত্র চতুদেশীয় স্থলবন্দর (ভারত, বাংলাদেশ, নেপাল ও ভূটান) বাংলাবান্ধা স্থলবন্দরে আগামীকাল শনিবার (১৭ এপ্রিল) একদিন সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

আজ

বিস্তারিত

ঢাকা : দিনাজপুরের পার্বতীপুরে নিজ হাতে গলাটিপে স্বামী শাহাজাদ হোসেন (৩৮) কে হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া এলাকায় চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের

বিস্তারিত

বরগুনা : লকডাউনের অজুহাতে মাছ ও কাঁচা বাজারের ব্যবসায়ীদের ওপর পুলিশের অতর্কিত লাঠিচার্জে ১৫ ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। পুলিশের অতর্কিত হামলার প্রতিবাদে ব্যবসায়ীরা সড়কে বিক্ষোভ করেছে।

বিস্তারিত

কুড়িগ্রাম : অবৈধভাবে অনায়াসে বাংলাদেশে ঢুকে ছিলেন এক ভারতীয় কিন্তু একইভাবে দেশে ফেরার সময় তাকে বাংলাদেশি ভেবে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ’র সদস্যরা।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে কুড়িগ্রামের উলিপুর

বিস্তারিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেঁয়াজ বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পেঁয়াজ বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কে এম

বিস্তারিত

এই বিভাগের আরও খবর

  বাড়িওয়ালার সাথে সখ্যতা, মালিককে অচেতন করে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

  প্রেমিকার ধর্ষণের ভিডিও ধারণ, ৩ বন্ধু গ্রেফতার

  রংপুরে ট্রাক খাদে পড়ে নিহত ২

  লকডাউন উপেক্ষা করে অষ্টমী স্নানে চিলমারীতে লক্ষাধিক মানুষ

  ভারতে নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

  পার্বতীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

  মাছ ও কাঁচা বাজারে ব্যবসায়ীদের ওপর পুলিশের লাঠিচার্জ, ১৫ ব্যবসায়ী আহত

  বাংলাদেশি ভেবে ভারতীয়কে গুলি করে হত্যা করলো বিএসএফ

  ঠাকুরগাঁওয়ে টিসিবির ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু

  নাগেশ্বরীতে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

  রংপুরে ট্রাক্টরের ধাক্কায় শিশুসহ নিহত ৩

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?