শিরোনাম :
২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে ইউজিসির সতর্কতা জারি দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৫৪ জন কুয়াকাটা হবে আন্তর্জাতিক মানের নান্দনিক সীবীচ ভারতে আরও ২ হাজার ৫২০ টন ইলিশ রপ্তানির অনুমোদন ‘শনিবার থেকেই বিমানবন্দরে করোনা পরীক্ষা’ উপসর্গ থাকলে স্কুলে না পাঠানোর আহ্বান শিক্ষামন্ত্রীর বাংলাদেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৪ সূচকের মিশ্রাবস্থা, কমেছে লেনদেন ফের উত্তপ্ত কাচঁপুর, পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া, ভাঙ্গচুর, গুলি স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন দেশে কিশোর গ্যাংয়ের অস্বিত্ব থাকবে না: র‌্যাব এডিজি রোহিঙ্গাদের সহায়তায় ৮ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জে আহত ১০ ডা. জাফরুল্লাহ স্বৈরাচার এরশাদের দোসর ছিলেন : রিজভী সম্মতিতে যৌনমিলন ধর্ষণ নয় : হাইকোর্ট

সংসার ভাঙার ব্যাপারে যা জানালেন সামান্থা

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

অনলাইন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন নাগা চৈতন্য আক্কিনেনি। গুঞ্জন শোনা যাচ্ছে, ভেঙে যাচ্ছে নাগা-সামান্থার সংসার।

মূল বিষয় হলো- বিয়ের পর সামান্থা তার নামের শেষাংশে স্বামীর পদবী ‘আক্কিনেনি’ যুক্ত করেন। তার ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক অ্যাকাউন্টে সামান্থা রুথ প্রভুর পরিবর্তে লিখেন সামান্থা আক্কিনেনি। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের নামের সঙ্গে যুক্ত করা ‘আক্কিনেনি’ অংশটুকু মুছে ফেলেছেন এই অভিনেত্রী। এখন তার প্রোফাইলের নাম দেখা যাচ্ছে সামান্থা রুথ প্রভু। এরপরই শুরু হয়েছে সামান্থা-নাগার সংসার ভাঙার গুঞ্জন।

সম্প্রতি দ্য ফিল্ম কম্পেনিয়ানের একটি সাক্ষাৎকারে, সামান্থাকে এই পরিস্থিতি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তার পদবি মুছে দেওয়া সম্পর্কে প্রশ্ন শুনে অভিনেত্রী হেসে হেসে বলেন, তিনি তখনই গসিপ ও গুজবে সাড়া দেবেন যখন তার মনে হবে। অন্য সবার মতো, তিনিও তার নিজের মতামতের অধিকারী। তিনি এমন কেউ নন যে, বিতর্কের মুখে তার মন হারিয়ে ফেলেন।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দ্য ফ্যামিলি ম্যান সিজন ২-তে শ্রীলঙ্কার তামিল নারী রাজির চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। সিরিজ মুক্তির পরপরই তিনিও তার চরিত্রের জন্য তীব্র সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। সেখান থেকে উদাহরণ টেনে তিনি বলেন, সোশ্যাল মিডিয়া ট্রল ও বিতর্ক তাকে প্রভাবিত করে না।

সামান্থা আরও বলেন, পরিকল্পনা করছি কয়েক মাসের জন্য বিরতি (সিনেমা থেকে) নেব। ১১ বছর ধরে আমি কোনো বিরতি নেইনি। আমি মনে করি, অভিনেতাদের সাময়িক বিরতি প্রয়োজন। না হলে ভয় লাগে, আমি বোধ হয় শেষ হয়ে যাব।

প্রসঙ্গত, সামান্থা ও নাগা চৈতন্য দুজনেই সিনেমায় নিয়মিত কাজ করছেন। এছাড়া বিজ্ঞাপন ও অন্যান্য খাত থেকে তো অর্থ আসেই। সামান্থা-নাগা দম্পতি কত সম্পদের মালিক জানেন কী?

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, সামান্থা আক্কিনেনি সব মিলিয়ে ৮৪ কোটি রুপির মালিক। আর নাগা চেতন্যর অর্থের পরিমাণ ৩৮ কোটি রুপি। দুজনের মোট অর্থের পরিমাণ ১২২ কোটি রুপি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved