শিরোনাম :
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ‘আমার স্বামীকে ৭ মাস থানায় আটকে ক্রসফায়ারে হত্যা করে ওসি প্রদীপ’ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার যাবে বিমান বাংলাদেশ চীনে ভয়াবহ বিদ্যুৎ সঙ্কট, অন্ধকারেই চলছে গাড়ি অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত স্ত্রীসহ এনআরবি ব্যাংকের পরিচালকের বিরুদ্ধে মামলা বাংলাদেশে ২৪ ঘণ্টায় আরও মৃত্যু ৩১, শনাক্ত ১৩১০ প্রধানমন্ত্রীর নথি জালিয়াতির সঙ্গে জড়িতদের ছাড় নয় সূচকের সাথে বেড়েছে লেনদেন ‘জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না’ ডিএমপির এডিসি পদমর্যাদার ৫ কর্মকর্তাকে বদলি পরীমণির গাড়িসহ জব্দ করা আলামত ফেরত দেওয়ার নির্দেশ সাউথইস্ট ব্যাংকের প্রণোদনা বিতরণে অনিয়ম চালু হয়নি বিমানবন্দরে পিসিআর ল্যাবের কার্যক্রম অত্যাধুনিক মিসাইলের পরীক্ষা চালাল ভারত

রোমান্টিক হতে চান?

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : প্রিয় মানুষের কাছ থেকে প্রশংসা শুনলে মনে হয় যেন তার কাছেই থাকি। তার মুখের কথা আর হাতের স্পর্শ পেলে মুহূর্তেই মন ভালো হয়ে যায়। প্রিয় মানুষকে নিজের প্রতি আকৃষ্ট করতে প্রতিনিয়ত ছটফট করতে থাকে মন। তখনই মনের অলিগলি থেকে বের হয়ে আসে রোমান্টিকতা। এই রোমান্টিকতারও রয়েছে কিছু কায়দা-কানুন। এসব নিয়েই আজকের আয়োজন-

প্রশংসা করুন

প্রশংসা পেতে কে না ভালোবাসে? নিজের সম্পর্কে ভালো কিছু শুনলে মন আপনাআপনিই ভালো হয়ে যায়। আর মেয়েরা কারও মুখ থেকে নিজের প্রশংসা শুনলে অনেক খুশি হয়। উল্টোদিকে, ছেলেদের আকৃষ্ট করার জন্য মেয়েরাও এ কৌশল নিতে পারে। ফেসবুকে যোগাযোগের ক্ষেত্রে ভালোবাসার মানুষটিকে সুন্দর সুন্দর নামেও ডাকতে পারেন।

যত্ন নিন

যত্নবান ছেলেদের প্রতি মেয়েরা বেশি আকৃষ্ট হয়। তাই পছন্দের মানুষের যত্ন নিতে হবে। মেয়েদের সঙ্গে এমনভাবে কথা বলুন যাতে, মুহূর্তের মধ্যেই তার পছন্দের মানুষ হতে পারেন। একটু যত্ন নিলেই মেয়েরা আপনার প্রতি আকর্ষণ অনুভব করবে। একই সঙ্গে যেকোনো কাজ করার আগে তার মতামত নিন। এতে ভালোবাসা বাড়বে এবং মেয়েটি আপনার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করবে।

রসিকতা করুন

মেয়েরা রসিকতা পছন্দ করে। তাই মেয়েদের সঙ্গে রসিকতা করে কথা বলুন। তবে অতিরিক্ত রসিকতা কখনো কখনো সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে। কেননা এতে মেয়েটির কাছে আপনি হাসির পাত্র হবেন। তাই মেয়েদের সঙ্গে সহনীয় মাত্রায় রসিকতা করুন।

সময় নিন

প্রিয় মানুষটির কাছে বিদায় নেওয়ার সময় অনেকের ‘ধন্যবাদ’ অথবা ‘কথা বলে ভালো লাগলো’ এমন কথা বলার অভ্যাস রয়েছে। কিন্তু বেশিরভাগ মানুষই ধন্যবাদ জানানোর সঙ্গে সঙ্গেই প্রিয় মানুষের সঙ্গত্যাগ করেন। এতে ওই মানুষটির প্রতি আপনার ভালো লাগা বা আকর্ষণের কথা বুঝতে পারেন না। তাই বিদায়মুহূর্তে ধন্যবাদ জানিয়ে কিছুক্ষণ সময় নিন। মুখে হাসির রেখা ফুটিয়ে তুলুন।

ভালোবাসি বলবেন না

বেশিরভাগ ছেলেই মেয়েদের সঙ্গে কথা বলার কৌশল রপ্ত করতে পারে না। ফলে আলাপের শুরুতেই প্রেমের প্রস্তাব দিয়ে বসে। এর মাধ্যমে তারা খুব বিরক্ত হয়। তাই তাদের সঙ্গে সামনাসামনি হোক আর ফেসবুকে হোক, কখনো মুখে ভালোবাসি বলা উচিত নয়। কাজকর্মের মাধ্যমে দেখিয়ে দিন আপনি তাকে কতটা ভালোবাসেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved