শিরোনাম :
মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা নথি থেকে চেক চুরি করা সেই আইনজীবীর বিরুদ্ধে মানহানি মামলা জাপানের জলসীমায় ‘অজ্ঞাত অস্ত্র’ ছুড়েছে উত্তর কোরিয়া দ্বিতীয় ডোজ টিকার আওতায় ১ কোটি ৬৫ লাখ মানুষ ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার বিশ্বে করোনায় ফের বাড়লো সংক্রমণ-মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ দেশের মর্যাদা রক্ষায় বন্ধ হচ্ছে পুরাতন পোশাক আমদানি বিশ্ববিদ্যালয়গুলোকে স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির এবার ই-কমার্সের লাগাম টানতে কারিগরি কমিটি এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: মির্জা আব্বাস আবারও সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি : তাজুল ইসলাম বাংলাদেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১,২১২ দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৪ রাজধানীতে বাসায় ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

রিফান্ড চায় গ্রাহকরা, ই-অরেঞ্জ অফিসের সামনে বিক্ষোভ

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ঢাকা: ক্রেতাদের মোটরসাইকেল বা সমমূল্যের রিফান্ড দাবিতে ই-কমার্স সাইট ই-অরেঞ্জের সামনে বিক্ষোভ হচ্ছে। গ্রাহকরা শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গুলশানে ই-অরেঞ্জ অফিসের সামনের সড়কে বিক্ষোভ মিছিল শুরু করেন।

শতাধিক গ্রাহক জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে গুলশানের ১৩৬/১৩৭ নম্বর সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। তারা বিক্ষোভ মিছিলের সঙ্গে মোটরসাইকেলে করে গুলশানের বিভিন্ন সড়কে শোডাউনও করছেন।

ফাহিম নামের এক গ্রাহক বলেন, আমাদের প্রত্যেকে লাখ লাখ টাকা বিনিয়োগ করেছি। এগুলো কীভাবে ফেরত পাব তা নিশ্চিতভাবে বলা হচ্ছে না। ই-অরেঞ্জের একজন ভুক্তভোগী গ্রাহক। ইঅরেঞ্জ ডট শপ লাখো গ্রাহকের অর্থ নিয়ে পণ্য না দিয়ে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে যাচ্ছে।

গুলশান থানার ওসি বলেন, আমরা আন্দোলনকারীদের বুঝিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করছি।

ই-অরেঞ্জের বিরুদ্ধে গ্রাহকদের করা ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রাথমিক তদন্তে অন্তত ৪৫০ কোটি টাকার গরমিল পাওয়া গেছে। এ টাকা কোন খাতে গেছে, তা খতিয়ে দেখছে গুলশান থানার পুলিশ।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved