শিরোনাম :
মোংলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ৩ চীনে নৌকা ডুবে অন্তত ১০ জনের মৃত্যু রামপুরায় ৩ সন্তানের জননীকে গণধর্ষণ দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৪১ জন না.গঞ্জে কনস্টেবল নিয়োগে জালিয়াতি অমার্জনীয়: টিআইবি গায়েহলুদে ছবি তোলা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০ বাংলাদেশে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮৩ সরকার আরেকজন নুরুল হুদা খুঁজছে: রিজভী আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল সূচকের সাথে কমেছে লেনদেন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়লো স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই : শিক্ষামন্ত্রী ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’ রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৬৬

রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : পর্নো ভিডিও তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। রাজের এত সম্পদের পেছনের ঘটনার সম্পর্কে কোনো ধারণাই ছিল না শিল্পার। আর তাই রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা শেঠি, এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর কাছের এক বন্ধু।

ভারতীয় গণমাধ্যম ‘বলিউড হাঙ্গামা’কে শিল্পার বন্ধু জানিয়েছেন, অভিনেত্রী তার সন্তানদেরকে রাজ কুন্দ্রার অবৈধ পথে আয় করা সম্পদ থেকে দূরে সরিয়ে নিতে চান। স্বামীর সম্পদ থেকে একটি পয়সাও নিতে চাননা তিনি। তিনি রিয়েলিটি শো এবং ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যা আয় করেন, সেটাই সন্তানদের জন্য যথেষ্ট বলে মনে করছেন অভিনেত্রী।

অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। শিল্পার নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধুর মতে, রাজ কুন্দ্রা আরও বহু সময় কারাগারে বন্দি থাকলেও জীবনযাত্রার চলমান মান বজায় রাখতে বেগ পেতে হবে না শিল্পাকে।

শিল্পা এ ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনো কোনো প্রমাণ পায়নি পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাকেও জেরা করা হয়েছে বেশ কয়েকবার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved