শিরোনাম :
সুদ কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হাইকোর্ট দরজা ভেঙে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার এসএসসি-এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা জার্মানির নির্বাচনে জয়ী মধ্য-বামপন্থি এসপিডি, হেরে গেল মারকেলের দল সমকামী বিয়ের বৈধতা দিচ্ছে সুইজারল্যান্ড যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, সাংবাদিকসহ আহত অনেকে বাংলাদেশে পর্যটনের বিশাল সম্ভাবনা রয়েছে: প্রধানমন্ত্রী সূচকের উত্থানে লেনদেন চলছে ‘বিশ্ব পর্যটন দিবস’ আজ ‘মার্কিন আপত্তি সত্ত্বেও তুরস্ক আরো এস-৪০০ কিনতে পারে’ ট্রেনের ছাদে যেভাবে দুই যাত্রীকে হত্যা করে ডাকাতরা করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে করোনার পর ৪০ শতাংশ শিক্ষার্থী স্কুলে আসছে না উপকূলে আঘাত হেনেছে ‘গুলাব’, নিহত ২ চোর সন্দেহে গণপিটুনি: তরুণী নিহত

যশোরে যুবককে গলাকেটে হত্যা চেষ্টা

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : বাঘারপাড়া উপজেলায় এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাঘারপাড়া উপজেলার খাজুরা নরসিংহপুর গ্রামে।

গুরুতর আহত অবস্থায় রবিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবি ইসলাম (২৫) ওই গ্রামের নেসার আহমেদের ছেলে।আহতের ভাবি রুব্বান বেগম জানান, রবি রাত সাড়ে আটটার পর ষোল বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে অন্ধকারের মধ্যে রবিকে নিয়ে ধারালো অস্ত্রদিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে টপি।

পরে রবির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে টপি পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় রবিকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে খুলনাতে রেফার করা হয়।

তিনি আরও জানান, টপি রবির আপন চাচাতো ভাই। পারিবারিক কলহের জেরে এরআগে রুব্বানকে খাবারে বিষ মিশিয়ে হত্যা করতে চেয়েছিলো।এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টপি নামের এক যুবক এঘটনায় জড়িত। তাকে আটকে অভিযান চলছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved