শিরোনাম :
দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৪১ জন না.গঞ্জে কনস্টেবল নিয়োগে জালিয়াতি অমার্জনীয়: টিআইবি গায়েহলুদে ছবি তোলা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০ বাংলাদেশে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮৩ সরকার আরেকজন নুরুল হুদা খুঁজছে: রিজভী আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল সূচকের সাথে কমেছে লেনদেন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়লো স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই : শিক্ষামন্ত্রী ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’ রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৬৬ পরীমনির সমালোচনায় সোহেল তাজ, আসিফ নজরুলের উত্তর যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন সেনা প্রধান বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত

ভক্তের দাবিতে ‘বিকিনি ছবি’ দিলেন সোনাক্ষী!

  • শনিবার, ২৮ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয়। কাজের ফাঁকে সময় বের করে ঠিকই অনুসারীদের সঙ্গে যুক্ত থাকেন। সিনেমার প্রচার কিংবা ব্যক্তিগত মুহূর্তগুলো ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি সোনাক্ষী ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন। সেখানে ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন অভিনেত্রী। কিন্তু এক ভক্ত অদ্ভুত আবদার করে বসেন। তিনি সোনাক্ষীর কাছে বিকিনির ছবি দেখতে চান।

সোনাক্ষীও কম যান না। কৌশলে ঠিকই ভক্তের দাবি মিটিয়েছেন। তিনি ইন্টারনেট থেকে বিকিনির ছবি ডাউনলোড করে সেটাই ওই ভক্তের মন্তব্যের বিপরীতে পোস্ট করেছেন। অভিনেত্রীর এই কাণ্ড এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে অন্তর্জালে।

ভক্ত যদিও সোনাক্ষীর বিকিনি পরা ছবির দিকেই ইঙ্গিত করেছিলেন। কিন্তু তার মন্তব্যটা ছিল শুধুই বিকিনি নিয়ে। সে জন্যই সোনাক্ষী কেবল বিকিনির ছবি দিয়ে আবদার পূরণ করেছেন।

অন্য এক ভক্ত তার কাছে জানতে চান, ‘কী খেলে দ্রুত ওজন কমানো যাবে?’ জবাবে সোনাক্ষী বলেন, ‘শুধু হাওয়া খান!’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়া পছন্দ হলেও গত বছর টুইটার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সোনাক্ষী। নানা ট্রল আর বিতর্কের কারণেই ঐ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহাকে সর্বশেষ দেখা গেছে ‘ভুজ দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায়। এতে তিনি অভিনয় করেছেন অজয় দেবগন ও সঞ্জয় দত্তের সঙ্গে। গত ১৩ আগস্ট সিনেমাটি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved