শিরোনাম :
২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে ইউজিসির সতর্কতা জারি দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৫৪ জন কুয়াকাটা হবে আন্তর্জাতিক মানের নান্দনিক সীবীচ ভারতে আরও ২ হাজার ৫২০ টন ইলিশ রপ্তানির অনুমোদন ‘শনিবার থেকেই বিমানবন্দরে করোনা পরীক্ষা’ উপসর্গ থাকলে স্কুলে না পাঠানোর আহ্বান শিক্ষামন্ত্রীর বাংলাদেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৪ সূচকের মিশ্রাবস্থা, কমেছে লেনদেন ফের উত্তপ্ত কাচঁপুর, পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া, ভাঙ্গচুর, গুলি স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন দেশে কিশোর গ্যাংয়ের অস্বিত্ব থাকবে না: র‌্যাব এডিজি রোহিঙ্গাদের সহায়তায় ৮ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জে আহত ১০ ডা. জাফরুল্লাহ স্বৈরাচার এরশাদের দোসর ছিলেন : রিজভী সম্মতিতে যৌনমিলন ধর্ষণ নয় : হাইকোর্ট

বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পেটালেন বন্ধু!

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ে একটি সামাজিক অনুষ্ঠান। অনেক সময় ঘরোয়া ভাবেই করতে হয় অনুষ্ঠান। আবার আনেক সময় কাছের লোকজনকেই দাওয়াত করতে ভুলে যায়। আপনি যদি বন্ধুর বিয়েতে দাওয়াত না পান, তাহলে কী করবেন? হয়তো দুঃখ পেয়ে চুপ থাকবেন অথবা বড়জোর সরাসরি বন্ধুর কাছে জানতে চাইবেন— কেন নিমন্ত্রণ পেলেন না।

কিন্তু ভারতের মধ্যপ্রদেশের বিন্দ জেলায় বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পিটিয়েছেন তারই এক বন্ধু। সম্প্রতি দেহাত থানায় এমনটাই অভিযোগ করেছেন ভিকটিম। নরেন্দ্র কুশ্বাহা নামের ওই বন্ধুর বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে। দেহাত থানার প্রধান কনস্টেবল রাধেশ্যাম শর্মা সংবাদ সংস্থা পিটিআই-কে জানান, ২২ বছর বয়সী ভিকটিম অভিযোগ করেছেন, নরেন্দ্র কুশ্বাহা দাওয়াত না পেয়ে রেগে গিয়ে তাকে মারধর করেছে।

জানা গেছে, করোনা মহামারির কারণে শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেছেন ভিকটিম। বিষয়টি বন্ধুকে জানিয়েছেন তিনি। কিন্তু এটি মানতে নারাজ নরেন্দ্র কুশ্বাহা। এরপর রেগে গিয়ে মারধর শুরু করেন। পরে ভিকটিমের কাছে মদ পানের জন্য ৫০০ রুপি দাবি করেন। কিন্তু বর তাকে ১০০ রুপি দিলে আবারো মারতে থাকেন।

পরবর্তী সময়ে কোনো রকমে সেই স্থান থেকে পালাতে পেরেছেন ভিকটিম। এরপর থানায় গিয়ে অভিযোগ করেন। তার চোখ ও শরীরের অন্য স্থানে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved