শিরোনাম :
নথি থেকে চেক চুরি করা সেই আইনজীবীর বিরুদ্ধে মানহানি মামলা জাপানের জলসীমায় ‘অজ্ঞাত অস্ত্র’ ছুড়েছে উত্তর কোরিয়া দ্বিতীয় ডোজ টিকার আওতায় ১ কোটি ৬৫ লাখ মানুষ ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার বিশ্বে করোনায় ফের বাড়লো সংক্রমণ-মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ দেশের মর্যাদা রক্ষায় বন্ধ হচ্ছে পুরাতন পোশাক আমদানি বিশ্ববিদ্যালয়গুলোকে স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির এবার ই-কমার্সের লাগাম টানতে কারিগরি কমিটি এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: মির্জা আব্বাস আবারও সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি : তাজুল ইসলাম বাংলাদেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১,২১২ দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৪ রাজধানীতে বাসায় ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ মিয়ানমারে বিমান হামলা, ব্যাপক সংঘর্ষ

বাংলাদেশ হারলে আমার বউ-বাচ্চাও সামনে আসে না : পাপন

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি জানিয়েছেন। নাজমুল হাসান পাপনকে ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকাণ্ড থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

আজ বৃহস্পতিবার রাজাধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) গণমাধ্যমের প্রশ্নের উত্তরে একথা বলেন ক্রিকেট বোর্ডের অভিভাবক।

আগামী মাসেই বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে।

পাপন বলেন, আগামী মাসের ১ বা ২ তারিখ বোর্ড মিটিংয়ে নির্বাচন নিয়ে একটু ভিন্নতা পাবেন আপনারা। এটাতে সন্দেহ নেই। এবারের নিবার্চনটা অন্যগুলোর তুলনায় ভিন্ন হবে।

বিসিবি সভাপতি জানিয়েছেন, চিকিৎসক ক্রিকেট সংশ্লিষ্ট চাপ থেকে দূরে থাকতে বলেছেন তাকে।

ক্রিকেটকে অনেক সময় দিতে হয়। জালাল ভাই (পরিচালক জালাল ইউনুস) ভাই নিউজিল্যান্ড ও ববি ভাই (পরিচালক সাজ্জাদুল আলম ববি) জিম্বাবুয়ে সফর করেছেন তারা বলতে পারবেন। চাপের বিষয়টি ইঙ্গিত দিয়ে পাপন বোঝাতে চেয়েছেন, ভোর থেকে খেলা দেখা, সারারাত জেগে থাকা। ঘুমাতে যাওয়ার আগে খেলোয়াড়দের সঙ্গে কথা বলা…।

চিকিৎসকের প্রসঙ্গ টেনে তিনি বলেন, হার আমি মেনে নিতে পারি না। বাংলাদেশ হারলে আমার মেজাজ খারাপ থাকে। আমার বউ-বাচ্চাও সামনে আসে না। ডাক্তার বলেছেন ক্রিকেট থেকে দূরে থাকতে যেন বোর্ডে থাকলেও এসব না করি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved