শিরোনাম :
সুদ কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হাইকোর্ট দরজা ভেঙে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার এসএসসি-এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা জার্মানির নির্বাচনে জয়ী মধ্য-বামপন্থি এসপিডি, হেরে গেল মারকেলের দল সমকামী বিয়ের বৈধতা দিচ্ছে সুইজারল্যান্ড যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, সাংবাদিকসহ আহত অনেকে বাংলাদেশে পর্যটনের বিশাল সম্ভাবনা রয়েছে: প্রধানমন্ত্রী সূচকের উত্থানে লেনদেন চলছে ‘বিশ্ব পর্যটন দিবস’ আজ ‘মার্কিন আপত্তি সত্ত্বেও তুরস্ক আরো এস-৪০০ কিনতে পারে’ ট্রেনের ছাদে যেভাবে দুই যাত্রীকে হত্যা করে ডাকাতরা করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে করোনার পর ৪০ শতাংশ শিক্ষার্থী স্কুলে আসছে না উপকূলে আঘাত হেনেছে ‘গুলাব’, নিহত ২ চোর সন্দেহে গণপিটুনি: তরুণী নিহত

বর আসার আগের রাতেই প্রাণ দিল নববধূ পপি

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নেত্রকোনা : নতুন জামাই বাড়ি আসার আগেই পপি আক্তার (২৪) নামে এক নববধূর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে নেত্রকোনার পূর্বধলার সদর ইউনিয়নের বাঘবেড় গ্রামের নিজ বাড়িতে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্বজনরা। নিহত পপি ওই গ্রামের শামসুদ্দিন খাঁর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পপি আক্তার কয়েক মাস আগে সরিষাবাড়ীর এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে পরিবারের সম্মতি ছাড়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর পপি আক্তারের বাবা এবং ভাই বিষয়টি মেনে নেননি। একপর্যায়ে ওই ছেলেকে তালাক দেওয়ার ব্যবস্থা করেন পরিবারের সদস্যরা।

তালাকের পর ময়মনসিংহের তালতলা গ্রামের মোস্তাফিজুর রহমান বিপ্লবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। গত রাতে নতুন জামাই ওই মেয়ের বাড়িতে আসার কথা ছিল। কিন্তু রাত ১১টার দিকে রান্নাঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান পরিবারের সদস্যরা।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ সুরতহাল করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved