শিরোনাম :
সমকামী বিয়ের বৈধতা দিচ্ছে সুইজারল্যান্ড যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, সাংবাদিকসহ আহত অনেকে বাংলাদেশে পর্যটনের বিশাল সম্ভাবনা রয়েছে: প্রধানমন্ত্রী সূচকের উত্থানে লেনদেন চলছে ‘বিশ্ব পর্যটন দিবস’ আজ ‘মার্কিন আপত্তি সত্ত্বেও তুরস্ক আরো এস-৪০০ কিনতে পারে’ ট্রেনের ছাদে যেভাবে দুই যাত্রীকে হত্যা করে ডাকাতরা করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে করোনার পর ৪০ শতাংশ শিক্ষার্থী স্কুলে আসছে না উপকূলে আঘাত হেনেছে ‘গুলাব’, নিহত ২ চোর সন্দেহে গণপিটুনি: তরুণী নিহত সন্তানকে জবাই করে মায়ের আত্মহত্যার চেষ্টা বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট গাছ থেকে পা ফসকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

নুসরাতের মা হওয়া নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

  • শনিবার, ২৮ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক: বিবাহবন্ধনে না থেকেই পুত্রসন্তানের মা হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি হাসপাতালে তার কোলজুড়ে আসে নতুন অতিথি। এ সময় তার পাশে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত। তাই অনেকের ধারণা, তিনিই সন্তানটির পিতা।

তবে এখনো অব্দি সন্তানের পিতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি নুসরাত। তিনি নিজের পরিচয়েই সন্তানকে জন্ম দিয়েছেন এবং বড় করতে চাইছেন। আর এই সাহসের জন্য নুসরাতের প্রশংসা করলেন কলকাতার আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

নুসরাতকে খুব একটা পছন্দ করতেন না শ্রীলেখা। সেটা মূলত তার রাজনৈতিক অবস্থানের জন্য। তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত। অন্যদিকে শ্রীলেখা সমর্থন করেন বাম দলকে। তাই অঘোষিত বিরোধ তাদের মধ্যে ছিল আগে থেকেই। তবে নুসরাতের মা হওয়ার খবরে শুভেচ্ছা জানাতে ভুল করেননি শ্রী।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে শ্রীলেখা লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার কোনো বিবাহবন্ধনে না থেকেই!’

কেবল শ্রীলেখা নন, আলোচিত-সমালোচিত লেখিকা তসলিমা নাসরিনও নুসরাতের মা হওয়ার খবরে আনন্দ প্রকাশ করেছেন। নুসরাতের এই সাহসিকতাকে সম্মান জানিয়ে তার সন্তানের জন্যও শুভেচ্ছা পাঠিয়েছেন বাংলাদেশ থেকে নির্বাসিত হওয়া এই লেখিকা।

এদিকে শোনা যাচ্ছে, নুসরাত তার সন্তানের নাম রেখেছেন প্রেমিক যশের নামের সঙ্গে মিল রেখে। ইংরেজিতে দু’জনের নামের প্রথম অক্ষর ‘ণ’। যদিও নুসরাত এখনো সেই নামটি প্রকাশ করেননি। তবে বিভিন্ন সূত্র বলছে, ছেলের নাম ‘ঈশান’ রেখেছেন অভিনেত্রী।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved