শিরোনাম :
২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে ইউজিসির সতর্কতা জারি দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৫৪ জন কুয়াকাটা হবে আন্তর্জাতিক মানের নান্দনিক সীবীচ ভারতে আরও ২ হাজার ৫২০ টন ইলিশ রপ্তানির অনুমোদন ‘শনিবার থেকেই বিমানবন্দরে করোনা পরীক্ষা’ উপসর্গ থাকলে স্কুলে না পাঠানোর আহ্বান শিক্ষামন্ত্রীর বাংলাদেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৪ সূচকের মিশ্রাবস্থা, কমেছে লেনদেন ফের উত্তপ্ত কাচঁপুর, পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া, ভাঙ্গচুর, গুলি স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন দেশে কিশোর গ্যাংয়ের অস্বিত্ব থাকবে না: র‌্যাব এডিজি রোহিঙ্গাদের সহায়তায় ৮ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জে আহত ১০ ডা. জাফরুল্লাহ স্বৈরাচার এরশাদের দোসর ছিলেন : রিজভী সম্মতিতে যৌনমিলন ধর্ষণ নয় : হাইকোর্ট

নতুন স্বামীর মুখ ঢেকে দিলেন ন্যান্সি

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বিচ্ছেদের পর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই কণ্ঠশিল্পী। তার বর মহসিন মেহেদী। তিনি অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র সিওও। সম্প্রতি পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে।

তবে বিয়ের আগেই ফেসবুকে বর-কনে সাজে একটি ছবি প্রকাশ করেছেন ন্যানসি। সেখানে দেখা যায়, তৃতীয় হবু স্বামীর সঙ্গে বধূবেশে দাঁড়িয়ে আছেন ন্যানসি। তবে তাদের দু’জনের মুখই ঢেকে দেওয়া হয়েছে ইমোজি দিয়ে। ছবিটি দেখে অনেকের ধারণা, হয়তো ইতিমধ্যেই বিয়ের কাজটিও সেরে ফেলেছেন তিনি।

এর আগে, ন্যানসি নিজেই ঘোষণা দিয়েছিলেন আগস্টের পর যেকোনো সময় আবার বিয়ের পিঁড়িতে বসবেন। তার ইচ্ছে আছে সেপ্টেম্বরে বিয়ে করার। তবে তার আগেই শুভ কাজটা সারলেন! আর সে কথা জানালেন, ২৩ আগস্ট ফেসবুকের রিলেশন স্ট্যাটাস ‘অ্যানগেজড’ করে দিয়ে।

সে সময় ন্যানসি বলেছেন, আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না সেটা করতে পারবো। কোনো প্ল্যান ছাড়া হুট করেই হয়তো একদিন বিয়ে করে ফেলবো।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved