শিরোনাম :
বিশ্বে করোনায় ফের বাড়লো সংক্রমণ-মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ দেশের মর্যাদা রক্ষায় বন্ধ হচ্ছে পুরাতন পোশাক আমদানি বিশ্ববিদ্যালয়গুলোকে স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির এবার ই-কমার্সের লাগাম টানতে কারিগরি কমিটি এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: মির্জা আব্বাস আবারও সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি : তাজুল ইসলাম বাংলাদেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১,২১২ দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৪ রাজধানীতে বাসায় ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ মিয়ানমারে বিমান হামলা, ব্যাপক সংঘর্ষ নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে প্রেমের ফাঁদে ফেলে নারীকে হত্যা জেলেদের জন্য বরাদ্দ ১১ হাজার ১১৯ মেট্রিক টন চাল দেশে দুর্নীতি রয়েছে : পরিকল্পনামন্ত্রী সাত কলেজের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

নতুন ফিচার আনলো টুইটার

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

অনলাইন ডেস্ক: মাইক্রোব্লগিং সাইট টুইটার ব্যবহারকারীদের নতুন ফিচার এনেছে। এখন থেকে ব্যবহারকারীরা টুইটারের স্পেসে কথোপকথনের জন্য দুটি কো-হোস্ট যোগ করতে পারবেন। সম্প্রতি একটি টুইটে স্পেস টিমের নতুন ফিচার আনার কথা জানিয়েছে টুইটার।

নতুন ফিচারটি ব্যবহারকারীদের জন্য রীতিমতো চমক নিয়ে এসেছে। ফলে কো-হোস্টরা সহজেই অনুরোধ পরিচালনা করতে পারবেন। এ ছাড়া বক্তাদের আমন্ত্রণ জানাতে, অংশগ্রহণকারীদের সরিয়ে দিতে এমনকি টুইট পিন করতেও পারবেন। ফলে আগের চেয়ে টুইটার স্পেস এখন আরও সমৃদ্ধ হয়েছে।

এক নজরে নতুন ফিচার
১। হোস্ট দুটি সহ-হোস্টের জন্য আমন্ত্রণ পাঠাতে পারে।

২। এক জন হোস্ট, ২ জন সহ-হোস্ট এবং ১০ জন স্পিকার রাখা যাবে।

৩। সহ-হোস্টরা স্পিকারকে আমন্ত্রণ জানাতে, অনুরোধ পরিচালনা করতে, অংশগ্রহণকারীদের সরিয়ে দেওয়া, টুইট পিন করতে পারবে।

আইওএস ব্যবহারকারী কম্পোজ বোতামটি দীর্ঘক্ষণ টিপে এবং অ্যান্ড্রয়েডে কেবল ‘+’ ট্যাপ করে টুইটারের নতুন এই ফিচার ব্যবহার করতে পারবেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved