শিরোনাম :
বিশ্বে করোনায় ফের বাড়লো সংক্রমণ-মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ দেশের মর্যাদা রক্ষায় বন্ধ হচ্ছে পুরাতন পোশাক আমদানি বিশ্ববিদ্যালয়গুলোকে স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির এবার ই-কমার্সের লাগাম টানতে কারিগরি কমিটি এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: মির্জা আব্বাস আবারও সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি : তাজুল ইসলাম বাংলাদেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১,২১২ দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১৪ রাজধানীতে বাসায় ঢাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ মিয়ানমারে বিমান হামলা, ব্যাপক সংঘর্ষ নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে প্রেমের ফাঁদে ফেলে নারীকে হত্যা জেলেদের জন্য বরাদ্দ ১১ হাজার ১১৯ মেট্রিক টন চাল দেশে দুর্নীতি রয়েছে : পরিকল্পনামন্ত্রী সাত কলেজের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

কুমিল্লায় ট্রেন-পিকআপ সংঘর্ষ, ঢাকার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ঢাকা: কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড রেল ওভার পাসের নিচে চট্টগ্রাম অভিমুখী মহানগর ট্রেন ও একটি পিকআপ ট্রাকের মধ্যে সংঘর্ষ ঘটেছে। এতে ঢাকার সঙ্গে পূর্বাঞ্চলের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

জানা গেছে, গতকাল শনিবার দিবাগত রাত ২টায় কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড রেল ওভার পাসের নিচে রেলগেটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মিনি পিকআপ ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মহানগর ট্রেনের মাঝামাঝি একটি বগি লাইনচ্যুত হয়ে যায়। দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম রেলপথে রেল চলাচল বন্ধ হয়ে পড়ে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী জানান, দুর্ঘটনায় তেমন কোনো হতাহত হয়নি। দুই-এক জন আহত হলেও প্রাথমিক চিকিৎসা শেষে তাঁরা সুস্থ আছেন।

এদিকে, উদ্ধার কাজে আসা কুমিল্লা রেলওয়ে পথ বিভাগের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, দুর্ঘটনাকবলিত ট্রেনটির মাঝের তিনটি বগি রেখে সামনের সাতটি বগি লাকসাম জংশনে এবং বাকি সাতটি কুমিল্লা রেলওয়ে স্টেশনে নেওয়া হয়েছে। লাকসাম জংশন লোকোশেড থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেছে।

রেলসূত্র জানায়, এ দুর্ঘটনার কারণে ঢাকা, সিলেট ও ময়মনসিংহ থেকে চট্টগ্রাম অভিমুখী বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved