শিরোনাম :
না.গঞ্জে কনস্টেবল নিয়োগে জালিয়াতি অমার্জনীয়: টিআইবি গায়েহলুদে ছবি তোলা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০ বাংলাদেশে করোনায় আরও ৪৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮৩ সরকার আরেকজন নুরুল হুদা খুঁজছে: রিজভী আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল সূচকের সাথে কমেছে লেনদেন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়লো স্কুল-কলেজে এখন পর্যন্ত করোনা সংক্রমণের ঝুঁকি নেই : শিক্ষামন্ত্রী ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’ রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৬৬ পরীমনির সমালোচনায় সোহেল তাজ, আসিফ নজরুলের উত্তর যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন সেনা প্রধান বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত সবাইকে নিয়ে আফগান সরকার গঠনে ইমরান খানের উদ্যোগ

ঐশ্বরিয়ার লুক ফাঁস!

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনেত্রী হিসেবেও নিজের প্রতিভার প্রমাণ রেখেছেন। বর্তমানে মনি রত্নমের ‘পোন্নিইন সেলবান’ সিনেমার শুটিং করছেন ঐশ্বরিয়া।

ভারতের মধ্যপ্রদেশে হচ্ছে এর দৃশ্যধারণ। সম্প্রতি সামাজিক যোগাযোগামাধ্যমে শুটিং সেট থেকে এই অভিনেত্রীর লুক ফাঁস হয়েছে।

ফাঁস হওয়া ছবিতে রানির লুকে ভারি শাড়ি-গহনায় দেখা গেছে বচ্চন বধূকে। একটি উঁচু জায়গায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। হাতে আয়না। চুলে নানা রকম গহনা, সিল্কের দামি শাড়ি পরে ঐশ্বরিয়া। তার পাশে সিনেমার অন্য কলাকুশলীরা।

জানা গেছে, সিনেমার গল্পটি ১০ শতকের। ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে। গল্পে তিনি ক্ষমতালোভী ও তার চরিত্রটি খুবই রহস্যময়। তিনি চোলা সাম্রাজ্যের পতনের জন্য স্বামীকে ব্যবহার করে ষড়যন্ত্র করেন। কারণ তিনি চোলা সাম্রাজ্যের অন্যায়ের শিকার হয়েছিলেন। সিনেমাটিতে ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এতে নন্দিনী ও তার মা মন্দকিনি দেবীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

ঐশ্বরিয়া ছাড়াও সিনেমাটিতে চিয়ান বিক্রম, কার্তি, জায়াম রবি, অথর্ব্য মুরালি, নাসের, আর পার্থিবন, শরৎকুমার, কীর্তি সুরেশ, অমলা পাল এবং রাশি খান্না অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved